খালেদা জিয়াকে সরকার তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: আফরোজা আব্বাস

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, খালেদা জিয়াকে সরকার তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তাঁর কিছু হলে এর দায়ভার সরকারকেই বহন করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে বরিশালের একটি হোটেলে ঝালকাঠি জেলা মহিলা দলের সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংগঠনটির নেতাদের অভিযোগ, সম্মেলনটি ঝালকাঠিতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের বাধার মুখে কর্মসূচির স্থান পরিবর্তন করতে হয়েছে।

সম্মেলনে আফরোজা আব্বাস বলেন, ‘জেল, জুলুম হতে পারে। কিন্তু চিকিৎসাও তো তাঁর (খালেদা জিয়া) নাগরিক অধিকার। যে মামলায় বেগম জিয়া জেলে আছেন এটি মিথ্যা মামলা, একই ধরনের মামলা বর্তমান সরকারপ্রধানেরও ছিল।’ আইন সবার জন্য সমান হলেও সরকার আইনকে নিজেদের স্বার্থে ব্যবহার করছে বলে অভিযোগ করেন তিনি।

সম্মেলন শেষে ঝালকাঠি জেলা মহিলা দলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ পাঁচজনের নাম ঘোষণা করেন কেন্দ্রীয় মহিলা দলের নেতারা। কমিটিতে সভাপতি করা হয়েছে মতিয়া মাহফুজ ও সাধারণ সম্পাদক করা হয়েছে এলিনা জামানকে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ। অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি জীবা আমিন আল গাজী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ হোসেন, সদস্যসচিব শাহাদাত হোসেন।

Leave a Comment