ক্রেতাদের কাছে থাকতে বসুন্ধরার চমক

বসুন্ধরা আবাসিক এলাকার প্রাণকেন্দ্রে স্থাপিত রূপায়ন শপিং স্কয়ারে নতুন আউটলেটের দরজা খুলে দিয়েছে লা রিভ ক্রেতা ও কর্মকর্তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আনন্দঘন পরিবেশে । তবে ব্র্যান্ডটির নিয়মিত গ্রাহক ডা. সাবরিনা রুবাইয়াত এবং ডা. নাজিয়া ইসলামকে সঙ্গে নিয়ে এই আউটলেটের উদ্বোধন করেন লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস।

আর ১১ বছরের পথচলায় নিয়মিত গ্রাহকেরাই আসলে চালিকাশক্তি। তবে তাঁদের ভালোবাসায় প্রতিনিয়ত প্রাণিত হচ্ছে লা রিভ। প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস এই আউটলেট উদ্বোধনে তাঁদের উপস্থিতি অবশ্যই আনন্দময় প্রাপ্তি বলে মনে করেন লা রিভের। গত ২৮ এপ্রিলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন আমরা আরও বেশি করে গ্রাহকদের কাছাকছি পৌঁছাতে চাই। তবে তদুপরি করোনাকালে স্বাস্থ্য সুরক্ষার প্রতি মনোযোগ যেমন বেড়েছে, যাতায়াতও হয়েছে সীমিত। আর এ জন্যই লা রিভ অনুরাগীদের কথা বিশেষভাবে বিবেচনায় রেখেই এই নতুন স্টোর শুরু করা।

তিনি আশা করেন এটা এখানকার ও আশপাশের গ্রাহকদের প্রিয় গন্তব্য হয়ে উঠবে বলেও । তবে পাশাপাশি উল্লেখ করেন, শীঘ্রই বন্দর নগরী চট্টগ্রামেও নতুন একটি স্টোর খুলতে যাচ্ছে লা রিভ। আর রূপায়ন শপিং কমপ্লেক্সে (শপ নং ২১১-১৫) দুই হাজার বর্গফুটের সুসজ্জিত এই স্টোরে লা রিভের ১৮তম আউটলেট। তবে সংক্ষিপ্ত পরিসরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত বসুন্ধরা আবাসিক এলাকার ক্রেতা, লয়্যালটি মেম্বাররা, লা রিভ, রিভ সিস্টেমস ও ব্যাংকের কর্মকর্তারা।

আর বারোভূঁইয়া প্রতাপাদিত্য থেকে মধুসূদন দত্ত, যশোর রোড থেকে ফুলের রাজধানী—নানা কারণে বিখ্যাত যশোর।আর একসময় বলাই হতো যশোর নগর ধাম। বিখ্যাত লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর সেখানেই এবার উপস্থিত। আর নগরীর মুজিব সড়কে তিনতলা ভবনের আট হাজার বর্গফুটের সুবিশাল পরিসরে সাজানো হয়েছে সেইলরের এই আউটলেট।

তবে নান্দনিক অভ্যন্তরীণ সজ্জার সঙ্গে খোলামেলা আবহ ক্রেতাদের দেবে অন্য রকম শপিং অভিজ্ঞতা। আর ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্য নিয়ে এগিয়ে চলা এই লাইফস্টাইল ব্র্যান্ড এরই মধ্যে দেশের বিভিন্ন শহরে শাখা খুলেছে। তবে সেই ধারাবাহিকতায় সেইলর উপস্থিত হয়েছে যশোরে। আর এটা এই ব্র্যান্ডের ১৯তম আউটলেট।

আধুনিক ট্রায়াল রুম ও ফ্রেশরুমের ব্যবস্থা এখানে ক্রেতাদের জন্য। আর তা ছাড়া নতুন এ আউটলেটের প্রতি তলায় থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক ও নানা ধরনের লাইফস্টাইল পণ্য। আর নিচতলায় রয়েছে হোম ডেকোর আইটেম ও গিফটসামগ্রী, প্রথম তলায় নারী ও শিশুদের সংগ্রহ। আর দ্বিতীয় তলায় থাকছে পুরুষদের সামগ্রী। তবে আউটলেট উদ্বোধন করেন সেইলরের চিফ অপারেটিং অফিসার রেজাউল কবির এবং যশোর শহরের গণ্যমান্য ব্যক্তিরা। আর উদ্বোধন উপলক্ষে প্রথম ৭ দিন চলছে সর্বোচ্চ ১০০ শতাংশ ডিসকাউন্ট।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *