কিছুর জন্য অপেক্ষা করে

জীবনে কেন করবেন অপেক্ষা?

আমাদের মধ্যে কতজন প্রতিদিন কোনও কিছুর জন্য অপেক্ষা করে। নতুন কিছু সন্ধানের অপেক্ষায়, কিছু ভুল হওয়ার জন্য অপেক্ষা করা, বা কারও ভুল বুঝতে বুঝতে কেউ ফিরে আসার অপেক্ষায়।

সময়ের কাজের প্রতি আমরা বেশি বন্দী। সময়ের সাথে তাল মিলিয়ে চলতে আমরা প্রতিদিন নতুন সূর্যোদয় দেখতে পাই। এবং সূর্যাস্তের সাথে আরও একটি নতুন ইচ্ছা নতুন দিনের জন্য অপেক্ষা করছে new

কখনও কখনও আমরা আরও দ্রুত এগিয়ে যেতে চাই। আমি যে কোনও পরিস্থিতি থেকে বাঁচতে এগিয়ে যেতে চাই। পরিস্থিতি যাই হোক না কেন সহ্য করার ক্ষমতা অর্জন করতে হবে। আপনি যদি ভালটি গ্রহণ করতে পারেন তবে আপনাকে কীভাবে খারাপ গ্রহণ করবেন তা জানতে হবে। শত খারাপের মাঝে আমাদের ভালোর জন্য অপেক্ষা করতে হবে।

জীবন অদ্ভুত। এটি হয়ে গেলে, সমস্ত কিছুই আতঙ্কজনক অবস্থায় রয়েছে বলে মনে হয়। তবুও ক্যানভাস আঁকার আকাঙ্ক্ষা আমাদের চিরন্তন জীবন। আমি কখন আবার ব্রাশের স্পর্শ দিয়ে রঙ করতে সক্ষম হব।

আমরা যদি আমরা যা চাই সব কিছু পাই, তবে দাম কোথায়? আমরা যত বেশি ক্ষতিগ্রস্থ হব, ততই আমরা বিষয়টি ধরে থাকি। আমরা এটি যত্ন নিতে।

পছন্দসই জিনিসটি পেতে আপনাকে ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। অপেক্ষা শুদ্ধ প্রেমের প্রতীক।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *