কাল বিক্ষোভ ডেকেছে হেফাজত, রোববার হরতাল

কাল বিক্ষোভ ডেকেছে হেফাজত, রোববার হরতাল

হেফাজতে ইসলাম শনিবার দেশব্যাপী ধর্মঘট এবং andাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ার নেতাকর্মী ও বিক্ষোভকারী উপাসকদের হত্যা ও হামলার প্রতিবাদে রবিবার সকাল ও সন্ধ্যায় ধর্মঘট ঘোষণা করেছে। শুক্রবার সন্ধ্যা at টায় পুরানা পল্টনে এক সংবাদ সম্মেলনে এই সংগঠনের কেন্দ্রীয় নায়েব আমির আবদুর রব ইউসুফির পক্ষ থেকে এই ঘোষণা দেওয়া হয়।

এক নেতা প্রথম আলোকে জানান, হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী সংবাদ সম্মেলনের আগে চট্টগ্রাম থেকে একটি ভিডিও বার্তা পাঠিয়েছিলেন।

আবদুর রব ইউসুফী বলেছিলেন, “আমি হিফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরীর পক্ষে এই কর্মসূচি ঘোষণা করছি।” আহত হন এবং গ্রেপ্তার হন অসংখ্য উপাসক। প্রতিবাদে এই কর্মসূচি দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের ঢাাকা কমিটির সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিব, সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মনির হোসেন কাসেমী, সহ-সাংগঠনিক সম্পাদক আতাউল্লাহ আমিন সহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

মামুনুল হক বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই দিনে পুলিশ ও সরকারী বাহিনী যেভাবে প্রতিবাদী উপাসকদের আক্রমণ করেছিল, তা স্বাধীনতা দিবসের ইতিহাসের এক কলঙ্কজনক অধ্যায় হিসাবে চিহ্নিত হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *