করোনায় আক্রান্ত ক্যাটরিনা

প্রতিদিন নতুন বলিউড তারকারা করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। আমির খান, অক্ষয় কুমার, ভিকি কৌশল, গোবিন্দ, ভূমি পের্নেকারের পর এবার ক্যাটরিনা কাইফ পজিটিভ।


নিজের ইনস্টাগ্রামের গল্পে ক্যাটরিনা লিখেছিলেন যে করোনা ইতিবাচক। তিনি লিখেছেন, ‘আমার করোনা আছে। আমি বিচ্ছিন্নতায় আছি আমি সব নিয়ম অনুসরণ করছি। যারা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে একবার করোনাকে দেখুন। সমস্ত ভালবাসা এবং শুভেচ্ছার জন্য আপনাকে ধন্যবাদ। ‘

আগের দিন বলিউড অভিনেতা ভিকি কাউশালকে করোনার আক্রমণ হয়েছিল বলে জানা গেছে। ভিকি-ক্যাটরিনার প্রেমের খবর এখন বলিউডে একটি উন্মুক্ত রহস্য। ধারণা করা হচ্ছে, এই নায়িকা ভিকি থেকে আক্রান্ত হয়েছেন। তবে করোনার পজিটিভ ক্যাটরিনার নতুন ছবিটির সহশিল্পী হলেন অক্ষয়, যিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ভিকি কৌশল গতকাল সোশ্যাল মিডিয়ায় নিজেকে ঘোষণা করেছিলেন।

সেদিন ইনস্টাগ্রামে পোস্ট করে ভিকি লিখেছেন, “দুর্ভাগ্যক্রমে, সমস্ত সতর্কতা ও সুরক্ষা সত্ত্বেও আমি এখনও কোভিড -১৯ পজিটিভ।” আমি সমস্ত প্রয়োজনীয় নিয়ম অনুসরণ করছি। আমি বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছি। আমি আমার ডাক্তারের পরামর্শ অনুসারে ওষুধ খাচ্ছি আমি গত কয়েকদিনে যারা আমার সাথে যোগাযোগ করেছেন তাদের নমুনাগুলি পরীক্ষার জন্য অনুরোধ করতে চাই। সাবধান এবং নিরাপদ থাকুন। ‘

অভিনেত্রী ভূমি পের্নেকর এবং অক্ষয় কুমার একদিন আগে করোনার দ্বারা আক্রমণ করেছিলেন। অক্ষয় কুমারের পরে তারার ছবি ‘রাম সেতু’ এর শ্যুটিংয়ে জড়িত আরও ৪৫ জন করোনায় প্রভাবিত হয়েছেন। গত সপ্তাহে আলিয়া ভট্টের করোনার খবর পাওয়া গেছে। আলিয়া ভট্টের মা সনি রাজদান অভিনেতা-অভিনেত্রীদের অবিলম্বে টিকা দেওয়ার জন্য মহারাষ্ট্র সরকারের কাছে আবেদন করেছেন। কারণ, অন্য সবার মতো, শুটিংয়ের সময় তাদের পক্ষে মুখোশ পরা বা সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব নয়।

আলিয়া বর্তমানে তার বাড়িতে বাড়ির কোয়ারান্টিনে রয়েছে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের সাথে যোগাযোগ রাখার আশ্বাস দিয়েছেন। সোমবার পৃথকী অবস্থায় আলিয়া নিজের একটি সেলফি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

Leave a Comment