ও আমার ভালোবাসা বুঝল না

সুইসাইড নোটসুইসাইড নোট

বরিশালে প্রেমিকের সাথে প্রতারণার শিকার হয়ে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। এর আগে, একটি সুইসাইড নোটে তিনি তার প্রেমিকের নাম এবং তার আত্মহত্যার কারণ লিখেছিলেন। মঙ্গলবার মেয়েটির বাবা কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেছেন।

নিহত তামান্না আফরিন নগরীর দক্ষিণ আলেকান্দা এলাকার রফিকুল ইসলাম টিপুর মেয়ে। তিনি দক্ষিণ আলেকজান্দ্রার এআরএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলেন। কথিত প্রেমিক সাদমান গালিব নগরীর জুমির খান রোডের বাসিন্দা। স্থানীয়রা তাকে বাখতে নামে চেনে।

তামান্না সুইসাইড নোটে লিখেছেন- ‘আমি আজ সবাইকে ছেড়ে চলে যাচ্ছি। আমার মৃত্যুর জন্য কেবল একজনই দায়বদ্ধ। তার নাম সাদমান গালিব। আমি তাকে খুব ভালোবাসি. তবে তিনি (গালিব) আর আমার সাথে সম্পর্ক রাখতে চান না। তাই আমি তাকে ছাড়া বাঁচতে পারি না ভেবে সবাইকে রেখে চলেছি আমি সাদমানকে অনেক ভালোবাসি, সে বুঝতে পারল না। আমি আশা করি তিনি (গালিব) আমার মৃত্যুর পরে আমার ভালবাসা অনুভব করবেন। আমি আরও বলতে চাই না। বিদায় সাদমান। ‘

ভুক্তভোগী তার বাবা অভিযোগ করেছেন যে তামান্না তার অভিযুক্ত প্রেমিক সাদমান গালিব কর্তৃক আত্মহত্যা করতে বাধ্য হয়েছিল। তিনি বলেছিলেন যে প্রায় ছয় মাস আগে সাদমান গালিব খাবারের সাথে অ্যানেশথেটিক্স মিশিয়ে তামান্নকে অজ্ঞান করে আক্রমণাত্মক ছবি তোলে। এরপরে তিনি ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে অতীতে তামান্না থেকে কিছু অর্থ নিয়েছিলেন এবং শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি বুঝতে পেরে রাগের মধ্যে তামান্না আত্মহত্যার পথ বেছে নিয়েছিল।

রফিকুল ইসলাম টিপু বলেন, আমি সেদিন আমার মেয়েকে সাদমান গালিবের বাড়ি থেকে অচেতন অবস্থায় নিয়ে এসেছি। তারপরে তিনি প্রায় ছয় মাস তামান্নাকে ব্ল্যাকমেইল করেছিলেন। কিছু দিন আগে, গালিব আমার মেয়ের আপত্তিকর ছবিগুলি দিয়ে নিখোঁজ হয়েছিল। তামান্না তার সাথে যোগাযোগ করতে না পারায় আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন। ২ এপ্রিল দুপুরে নানবাড়িতে পাখির সাথে নিজের ওড়নায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছিলেন।

তিনি আরও জানান, এই ঘটনার পরে তিনি তামান্নার গণিত বইয়ের শেষ পৃষ্ঠায় একটি হাতে হাতে লেখা সুইসাইড নোট পেয়েছিলেন। মঙ্গলবার আমি সুইসাইড নোট নিয়ে কোতোয়ালি থানায় গিয়ে সাদমান গালিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছি।

কোতোয়ালি মডেল থানার এসআই অলিভ জানান, নিহত তামান্না আফরিনের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মোবাইলে কিছু লক্ষণ পাওয়া গেছে। তদন্ত চলছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান জানিয়েছেন, মেয়েটির মোবাইল ফোনটি লক্ষণ ও সুইসাইড নোটের জন্য পরীক্ষা করা হচ্ছে। অন্যান্য বিষয় খতিয়ে দেখা হচ্ছে। শিগগিরই প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

তামান্না আফরিনের বাবা-মা ২০১৮ সালে বিবাহবিচ্ছেদ করেছিলেন। তার পর থেকে তামান্না ও তার ছোট বোন তাহিয়া কাজিপাড়া এলাকা হাফেজ। তিনি আলমগীরের বাড়িতে থাকতেন। রফিকুল ইসলাম টিপু ও তাঁর স্ত্রী জাকিয়া বেগম ব্যস্ততার কারণে মেয়েদের খুঁজে পেলেন না। বাবা-মা’র শিথিলতার কারণে আশপাশের এলাকার সাদমান গালিবের প্রেমে পড়েন তামান্না।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *