এ সপ্তাহে ফ্যাশন দুনিয়া মাতালেন কারা

দীপিকার এ মেকআপটি হয়ে থাকবে নো মেকআপ লুকের একটা আদর্শ উদাহরণ। মেকআপ করেছেন তাঁর ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট ড্যানিয়েল বাউয়ার। মুখে দেওয়া হয়েছে নিটোল ফাউন্ডেশন, এর ওপর নিগূঢ় ব্লাশন। আর তার ওপর এমনভাবে পাউডার দেওয়া হয়েছে যে বোঝাই যায় না। দুই গালে আলতো স্পর্শে টানা হয়েছে হাইলাইটার, ব্রাশ করা হয়েছে আইব্রু। এ বিউটি লুকে আপনি আপনার পরিবারের সঙ্গে রাতে বাইরে কোথাও খেতে যেতেই পারেন।দীপিকার এ গাউনটি নেওয়া হয়েছে দুবাইয়ে থিতু ফিলিপিনো ফ্যাশন ডিজাইনার মাইকেল সিনকোর ক্লদিং ব্র্যান্ড থেকে। কানের দুল নেওয়া হয়েছে চোপার্ড থেকে। কেশসজ্জা করেছেন মার্কিন হেয়ার স্টাইলিস্ট ইয়ানি সাপাতরি। ‘এইটি থ্রি’ সিনেমার প্রচারণায় এ লুকে হাজির হয়েছেন তিনি। ২৩ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি।

প্রিয়াঙ্কা চোপড়ার এ পোশাকটি নেওয়া হয়েছে নিউইয়র্কের ক্লদিং ব্র্যান্ড প্রোনজা শুলার থেকে। ‘ম্যাট্রিক্স’ ছবির প্রচারণার জন্য এমন লুকে দেখা দিলেন তিনি। এ ছবিতে তাঁর চরিত্রেরও যে লম্বা চুল। লম্বা চুলকে শাসনে রাখতে যে বিনুনির বিকল্প নেই।
প্রিয়াঙ্কার এ স্টাইল করেছেন ল রোচ, মেকআপ করেছেন ইয়ুমি মুরি। কেশসজ্জায় ছিলেন ড্যানিয়েল প্রিয়ানো, আর নখ সাজিয়েছেন পেটি ইয়াঙ্কি।

দক্ষিণ ভারতীয় তারকা তামান্না ভাটিয়াও আছেন এ তালিকায়। তিনি এ লুকে উপস্থিত হয়েছিলেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মঞ্চে।
সিলভারের ওপর সূর্যের আলো পরলে যে বর্ণালী তৈরি হয়, সেই থিমের এ পোশাকটি তামান্না নিয়েছেন ইতালীর জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ডলচে অ্যান্ড গাবানা থেকে। তামান্নাকে সাজিয়েছেন শালিনা নাথানি। হেয়ার আর মেকআপ করেছেন বলিউডের জনপ্রিয় হেয়ার অ্যান্ড মেকআপ আর্টিস্ট ফ্লোরিয়ান হিউয়েল।

গায়িকা, নায়িকা ও ফ্যাশন ইনফ্লুয়েন্সার লেডি গাগা গায়ে যে পোশাকই চাপান না কেন, পরবর্তী কয়েক দিন সেটি ফ্যাশনের দুনিয়ার চায়ের কাপে ঝড় তোলে। ছবিতে ‘হাউস অব গুচি’ সিনেমার প্রিমিয়ারে গাগা।গাগার এ ছবিগুলো তোলা হয়েছে সিনেমাটা ধরে ‘হলিউড রিপোর্টার’-এর বিশেষ ফিচারের অংশ হিসেবে। গায়ে শীতের সোয়েটার চাপিয়েও যে স্টাইলিশভাবে হাজির হওয়া যায়, এই দেখুন, দেখিয়ে দিলেন অনন্যা পান্ডে।

আরেক মার্কিন সংগীত তারকা লিজ্জোও কম যান না। নিয়মিত বডি পজিটিভ ফ্যাশনের পতাকা হাতে রেড কার্পেট মাতান তিনি।

Leave a Comment