এমসি কলেজের আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার

এমসি কলেজের আরেক শিক্ষার্থীর লাশ উদ্ধার

সৌরভ দাশ রাহুল নামে সিলেটের সরকারি এমসি কলেজের আরেক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কলেজের সমাজ বিজ্ঞান ৪র্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

শুক্রবার (২৭ মে) সকালে পাঠানটুলা গোয়াবাড়ি মোহনা আবাসিক এলাকার সি-ব্লকের বাসা ২২নং বাসার একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সৌরভ দাশ রাহুলের গ্রামের বাড়ি সুনামগঞ্জের শাল্লা উপজেলার খেরুয়াল গ্রামে।

 

সহপাঠীরা জানান, সৌরভকে বৃহস্পতিবার রাত সোয়া ১টা পর্যন্ত মোবাইল ফোনে ব্যস্ত থাকতে দেখেন তার কক্ষে। এরপর যে যার মতো ঘুমাতে যান। সকালে তাদের মধ্যে একজনের ৪৪তম বিসিএস টেস্ট ছিলো। তাই ঘুম থেকে উঠে দরজা খুলতে চাইলে দরজা বাইরে থেকে বন্ধ পাওয়া যায়। পার্শ্ববর্তী কক্ষের সহপাঠীদের সহযোগিতায় দরজা খোলা হয়। পরে হলের আরেকজন জানালা দিয়ে সৌরভের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে জালালাবাদ থানা-পুলিশকে বিষয়টি জানানো হয়।

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান জানান, কলেজ ছাত্র সৌরভের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। লাশ এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বুধবার (২৫ মে) এমসি কলেজের নতুন হোস্টেল থেকে স্মৃতি রানী দাস (২০) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। স্মৃতি রানী দাস কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের যুগল কিশোরের মেয়ে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *