একাধিকবার ধর্ষণ করে ২০ লাখ টাকা দাবি

গাজীপুরের বাসন পুলিশ ধর্ষণের ভিডিও সহ একটি মহিলাকে ধর্ষণ ও জিম্মি করে জালিয়াতির টাকা আদায়ের অভিযোগে রবিবার দুপুরে একজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত নয়ন কুমার ঘোষ (৩০) দিনাজপুরের বীরগঞ্জ থানার ঘোষপাড়া এলাকার সুকুমার ঘোষের ছেলে।

মহিলা গাজীপুর সিটি কর্পোরেশন এলাকায় থাকেন। তিনি অভিযোগ করেছেন যে তার স্বামী দুই বছর আগে মারা গিয়েছিলেন। তার স্বামীর বাড়ি, ট্রাক ভাড়া ও ইট ভাটা আয় নিয়ে তিনজনের একটি পরিবার রয়েছে। গত বছরের ২৮ শে জানুয়ারী, তার বাড়ির তৃতীয় তলার ভাড়াটিয়া নয়ন কুমার ঘোষ বাড়িতে ঢুকে পড়েন এবং ধর্ষণ করে ভিডিও করেছিলেন।

নয়ন হুমকি দিয়েছিল যে ধর্ষণ করার অভিযোগ উঠলে ভিডিওটি প্রকাশ করবে এবং মহিলার বাচ্চাদের ক্ষতি করবে। তখন নয়ন তাকে একাধিকবার ধর্ষণ করে। নয়ন একবার তার কাছে ২০ লাখ টাকা দাবি করেছিল। টাকা না দিলে ভিডিওটি আবার ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন তিনি। পরে ভয়ে ভয়ে স্বামীর রেখে যাওয়া দুটি ট্রাক বিক্রি করে, নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করেন এবং নয়নকে ২০ লাখ টাকা হস্তান্তর করেন। তখন নয়ন বলেছিল যে সে ধর্ষণের ভিডিওটি মুছে ফেলেছে।

তারপরে নয়ন কিছুক্ষণের জন্য দিনাজপুরে তাদের গ্রামের বাড়িতে চলে গেল। কিছুদিন আগে নয়ন দিনাজপুর থেকে ফিরে এসে বলেছিল যে তাকে বাড়ি বিক্রি করে ৫০ লাখ টাকা দিতে হবে। সে টাকা না দিলে সে তার বাচ্চাদের এসিড দিয়ে মেরে ফেলবে। পরে তাকে রবিবার সকালে গাজীপুরের বাসন থানায় ধর্ষণ মামলা করতে বাধ্য করা হয় এবং পুলিশ নয়নকে গ্রেপ্তার করে।

বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, গ্রেপ্তার নয়নকে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Comment