একজন মেয়ে আপনাকে পছন্দ করে কিভাবে বুঝবেন

এমন ধারণা অনেকেরই আছে ছেলেরাই শুধু মেয়েদের প্রেমে পড়ে । কিন্তু এই ধারণাটি মোটেও ঠিক নয়। আর অনেক মেয়ে আছে যারা মনে মনে কোনো না কোনো ছেলেকে পছন্দ করে। তবে তারা সেটা প্রকাশ করে না। আর অন্যদিকে ছেলেরা তো ভেবে ভেবে অস্থির কি করলে মেয়েটি তাকে ভালোবাসবে, পছন্দ করবে। আর খুব সহজেই কিছু লক্ষণ দেখে আপনি বুঝতে পারবেন যে সেই মানুষটি আপনার প্রতি মুগ্ধ হচ্ছে।

১. আপনাকে দেখে মিষ্টি হাসি দিলে ;

সাধারণত অনেক ধরনের কথা লুকিয়ে থাকে মেয়েদের হাসিতে । আর এ কারণে হঠাৎ করে দেখেন যে সেই মেয়েটি প্রায়ই আপনাকে দেখে মিষ্টি করে হাসি দেয় তাহলে ভাববেন সে আপনাকে পছন্দ করে আপনার চেয়ে কোনোকিছুই তেমন গুরুত্বপূর্ণ নয় । তবে যে মেয়েটি আপনাকে পছন্দ করে তার কাছে আপনার চেয়ে তেমন কোনো গুরুত্বপূর্ণ বিষয় নেই। তবে আপনি যখন কথা বলতে আসেন তখন আপনার কথাকে বেশ মূল্যায়ন দিয়েই শুনছেন। তাহলে ভাববেন বিষয়টি সত্য, সে আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে ।

২.আপনাকে যদি বলে ‘তোমাকে একজন পছন্দ করে ;

তবে যখন কোন মেয়ে রহস্য করে বলবে যে, আপনাকে কেউ পছন্দ করে, কিন্তু আপনি তা জানেন না। আর এমন ধরনের কথা বললে আপনি ধরে নিতে পারেন যে মেয়েটি আপনার প্রতি আকর্ষিত হচ্ছে।

৩. অকারণে আপনাকে ফোন দিলে ;
অকারণে ফোন দিতে ইচ্ছা করে ভালোলাগার মানুষটিকে । আর সে জন্যই যদি দেখেন আপনার পছন্দের মেয়েটি যদি আপনাকে অকারণেই ফোন দিয়ে থাকে তাহলে বুঝবেন মেয়েটি আপনার প্রতিই আকর্ষিত হচ্ছে।

৪. অন্য মেয়ের দিকে আপনি তাকালে যদি ঈর্ষান্বিত হয় ;

তবে এটা মেয়েদের একটি স্বাভাবিক বৈশিষ্ট্য যে পছন্দের মানুষটি যদি অন্য কোনো মেয়েদের দিকে তাকায় বা কথা বলে তাহলে তার প্রতি চরম ঈর্ষান্বিত হয়ে ওঠে। তবে এমন ঘটনাটি যদি আপনার পছন্দের মেয়েটিও করে থাকে তাহলে ভাববেন সে সত্যিই আপনাকে ভালোবাসে।

৫ .আপনার কাছাকাছি এসে কোনো কথা বললে ;

আর স্বাভাবিকভাবে একটা নির্দিষ্ট দূরে থেকেই দুজন কথা বলে থাকে। কিন্তু যদি দেখেন যে সে আপনার সাথে কোনো কথা বলতে চাইলে নির্দিষ্ট দূরত্বের কিছুটা কাছেই এসে কথা বলছে তাহলে ভাববেন আপনার প্রতি সে অনেকটাই দুর্বল হয়ে যাচ্ছে ।

Leave a Comment