ঈদের দিনে গৃহবধুর মৃত্যু

বৈশাখী পোশাক না পেয়ে কিশোরীর আত্মহত্যা

টাঙ্গাইলের মির্জাপুরে ঈদের দিনে বিলকিস (৩২) নামে এক গৃহবধূ মারা যান। শুক্রবার (১৪ মে) বিকেলে মির্জাপুর পৌর এলাকার কাঁথালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বিলকিস ওই গ্রামের ফজলু মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামীসহ পরিবারের সদস্যরা পালিয়ে আসছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বিলকিস তার ছোট ভাই এবং তার বন্ধুদের বিদায় জানাল। বিকেলে সে তার ছোট ভাই আকাশকে বলে যে সে তার বাবার বাড়ি যাবে। সন্ধ্যা। টার দিকে পাশের বাড়ির লোকদের কাছে বিলকিসের বাবার বাড়িতে পৌঁছে যে সে আত্মহত্যা করেছে বলে খবর আসে। তারা কুমুদিনী হাসপাতালে গিয়ে বিলকিসের লাশ দেখতে পান।

মির্জাপুর পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতে ময়নাতদন্তের জন্য লাশটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ভাটগ্রাম ইউপি সদস্য তোফাজ্জল হোসেন বলেন, “আমি এলাকার লোকজনের মাধ্যমে জানতে পেরেছি যে বিলকিসকে সময়ে সময়ে স্বামী ও পরিবারের সদস্যরা নির্যাতন করেছেন।” তিনি আরও বলেছিলেন যে আত্মহত্যার ঘটনার পর বিলকিসকে তালাবদ্ধ বাড়ি থেকে বাইরে নিয়ে যাওয়া হয়েছিল।

মির্জাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো। গিয়াস উদ্দিন জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। এ ঘটনায় তার স্বামী ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *