ইসলামিক বক্তা আবু ত্ব-হা কে খুজে পেতে প্রধানমন্ত্রীর সাহায্য চান তার স্ত্রী

ইসলামিক বক্তা আবু ত্বা-হা মোহাম্মদ আদনান তার তিনজন সহকর্মী সহ নিখোঁজ রয়েছেন গত ৫ দিন ধরে।গত ১০ জুন বৃহস্পতিবার রংপুর থেকে ঢাকা যাওয়ার পথে তিনি সহ তার আরো তিনজন সহকর্মী নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছে তাদের পরিবার।

আবু ত্বাহা মোহাম্মদ আদনানকে খুঁজে পেতে প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়েছেন তাদের পরিবার।১৬ জুন বুধবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ত্বহা-র স্ত্রী সবেকুন্নাহার একথা জানান।তিনি এ ও জানান,তার স্বামী কোনো অপরাধমূলক কাজ করে থাকলে তাকে যেনো সবার সামনে এনে শাস্তি দেওয়া হয়,এভাবে গুম করে নয়।সংবাদ সম্মেলনে তিনি বলেন,আদনান নিখোঁজ হওয়ার ৫ দিন পেরিয়ে গেলেও এখনো তার কোনো খোঁজ পাওয়া যায় নি।তিনি কোনো ধরনের রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত নন যার জন্য তাকে গুম করা হবে।তিনি একজন ইসলামিক বক্তা,কথা বলতেন কেয়ামত সম্পর্কে,দাজ্জাল সম্পর্কে।তিনি নিখোঁজ হওয়ার পর
রংপুর কোতোয়ালি থানা ও ঢাকার পল্লবীতে দুইটি মামলা করা হয় কিন্তু তার কোনো হদিস পাওয়া যায়নি।এমন অবস্থায় তিনি প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাইছেন।তিনি সংবাদমাধ্যমকে বলেন,”আমি শুধু তার সন্ধান চাই।আপনারা শুধু খবরটা প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দিন।প্রধানমন্ত্রী চাইলে অল্প সময়ের মধ্যে ওনার খোঁজ আমাদের দিতে পারবেন।”তিনি আরো বলেন,আদনান নিখোঁজ হওয়ার পর দারুস সালাম থানায় যদি করতে গেলে সেখানকার কেউ ই জিডি নেননি বলে অভিযোগ করেন তিনি।

১৬ জুন বুধবার স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান বলেন,বিষয়টি আইন শৃঙ্খলা বাহিনীর নজরে এসেছে।তারা তাকে খুজে পেতে কাজ চালিয়ে যাচ্ছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *