ইসরায়েলের তেল আবিব শহরে রকেট হামলা চালিয়েছে ফিলিস্তিন

ইসরায়েলের তেল আবিব শহরে রকেট হামলা চালিয়েছে ফিলিস্তিন

ফিলিস্তিনিরা ইসরাইলের শহর তেল আবিবতে রকেট আক্রমণ শুরু করেছে। ফিলিস্তিনি জঙ্গিরা গাজা উপত্যকায় একটি টাওয়ারে ইসরায়েলি হামলার প্রতিক্রিয়ায় এমন আক্রমণ করেছে। তারা তেল আবিবে 130 টি রকেট নিক্ষেপ করে। বিবিসি থেকে খবর।

রয়টার্স জানিয়েছে, গাজা উপত্যকায় একটি ১৩ তলা ভবনে হামলা করা হয়েছিল। এর আগে, ভবনের বাসিন্দারা এবং স্থানীয়দের আক্রমণ সম্পর্কে সতর্ক করা হয়েছিল।

ইস্রায়েলি সেনাবাহিনী বলছে যে ফিলিস্তিনিরা অতীতে রকেট হামলা চালিয়েছে। জবাবে ইসরায়েলি সেনাবাহিনী একটি ফিলিস্তিনি জঙ্গি গোষ্ঠীকে লক্ষ্য করে আক্রমণ শুরু করে। এ ছাড়া তেল আবিবের কাছে লোদ শহরে ফিলিস্তিনি জঙ্গিদের আক্রমণে দু’জন ইস্রায়েলীয় নিহত হয়েছেন। তাদের মধ্যে একটি মেয়ে এবং অন্যটি একজন মানুষ।

ইস্রায়েল ও ফিলিস্তিনের মধ্যে এই সপ্তাহের শুরুতে সংঘর্ষ শুরু হয়েছিল। আল-আকসার পবিত্র জুমাতুল বিদায় এই দ্বন্দ্বের সূচনা। বলা হচ্ছে, গত কয়েক বছরে এটিই ইস্রায়েলি ও ফিলিস্তিনিদের মধ্যে বৃহত্তম সংঘর্ষ।

মঙ্গলবার ফিলিস্তিনের রেড ক্রিসেন্ট জানিয়েছে যে ইস্রায়েলি সুরক্ষা বাহিনীর সাথে সংঘর্ষে ৭০০ এরও বেশি ফিলিস্তিনি আহত হয়েছে। জেরুজালেম এবং পশ্চিম তীরে এই সংঘর্ষ হয়েছিল। গাজা উপত্যকায় ইসরায়েলি বিমান হামলায় কমপক্ষে ৩৫ ফিলিস্তিনি নিহত হয়েছেন, ফিলিস্তিনি কর্মকর্তারা বলেছেন। আর ইস্রায়েলে মারা গিয়েছিল। জন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *