ইউপি সদস্যের গলায় টাকার মালা পরানো এসআইকে প্রত্যাহার

ইউপি সদস্যের গলায় টাকার মালা পরানো এসআইকে প্রত্যাহার

নবনির্বাচিত এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের গলায় টাকার মালা পরিয়ে আলোচনায় আসা হবিগঞ্জের মাধবপুর থানার উপপরিদর্শক (এসআই) মমিনুল ইসলামকে আজ বৃহস্পতিবার সকালে প্রত্যাহার করা হয়েছে। হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এস এম মুরাদ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক। তিনি বলেন, এসআই মমিনুল ইসলামকে প্রত্যাহার করে হবিগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

জেলার মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তাজুল ইসলাম মহালদার ৬ জানুয়ারি নির্বাচিত হন। এর পরের দিন মাধবপুর থানার এসআই মমিনুল ইসলাম ওই এলাকায় গেলে নবনির্বাচিত ইউপি সদস্য তাজুল ইসলাম তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় টাকা দিয়ে তৈরি করা একটি মালা ইউপি সদস্যের গলায় পরিয়ে দেন এসআই মমিনুল। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে এ নিয়ে সমালোচনা হয়। এর পরিপ্রেক্ষিতে আজ বৃহস্পতিবার হবিগঞ্জের পুলিশ সুপার মমিনুলকে থানা থেকে প্রত্যাহারের নির্দেশ দেন।

এ বিষয়ে এসআই মমিনুল ইসলাম বলেন, নির্বাচনের পরের দিন গোলযোগের খবর পেয়ে তিনি বাঘাসুরা ইউনিয়নে গেলে স্থানীয় কিছু লোক তাঁর গলায় টাকার মালা পরিয়ে দেন। এ সময় তিনি তা দ্রুত খুলে ইউপি সদস্যের গলায় পরিয়ে দেন। এভাবে মালা পরানো তাঁর ভুল হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *