আইসিটি মামলা রেকর্ড না করার অভিযোগে সংবাদ সম্মেলন

দিনাজপুরের খানসামা থানায় দায়েরকৃত আইসিটি মামলা রেকর্ড না করার অভিযোগে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক লিটন রহমান লিটু সংবাদ সম্মেলন করেছে।
আজ শুক্রবার (১০ সেপ্টম্বর) সকালে খানসামা উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে লিটন রহমান লিটু অভিযোগ করে জানান, গত ৩০ জুন সন্ধ্যায় খানসামা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও আংগারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ধীমান দাসের সাজানো প্রাণনাশ ও হামলার একটি ঘটনায় মামলা নিয়ে গত ১৯ জুলাই খানসামা ডাক বাংলো চত্বরে আমিসহ আরো ৭জনকে দুষ্কৃতিকারী, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী আখ্যায়িত করে বক্তব্য প্রদান করে। যা আমাদের জন্য লজ্জাকর ও সম্মানহানিকর।

তিনি আরো বলেন, ধীমান দাস ও তাঁর সঙ্গীরা ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে আমাদের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এই অপপ্রচার তদন্ত পূর্বক ন্যায় বিচার দাবি করছি। সেই সাথে মিথ্যা ও ভিত্তিহীন বক্তব্য প্রদানকারীদের শাস্তির দাবিতে খানসামা থানায় বাদী হয়ে আইসিটি আইনে মামলা দায়ের করি কিন্তু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আজও সেই মামলা রেকর্ড না করে তালবাহানা করছেন।

তিনি বলেন,এই সংবাদ সম্মেলনের মাধ্যমে দিনাজপুর-৪ আসনের এমপি, বাংলাদেশ পুলিশের আইজিপি, ডিআইজি ও এসপি’র দৃষ্টি আকর্ষণ করছি দ্রুত মামলাটি রেকর্ড করে বিচার কাজ শুরুর জন্য আদালতে প্রেরণ করার জোর দাবি জানাচ্ছি।

এসময় উক্ত সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম, উপজেলা ছাত্রলীগ ও উপজেলা মৎস্যজীবি লীগের নেতৃবৃন্দ।

দিনাজপুর খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন বলেন, এবিষয়ে অভিযোগ পাওয়ার তদন্ত করা হয়েছে।

তিনি আরও বলেন,তদন্তে একই ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করায় তা পিবিআইতে তদন্তাধীন রয়েছে। থানায় আবার নতুন করে মামলা নেওয়ার কোনো যৌক্তিকতা নেই।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *