অন্য মেয়েকে বিয়ে করায় প্রেমিকের বিশেষাঙ্গ কেট দিল প্রেমিকা

দীর্ঘ প্রেমের সম্পর্কের পরেও একজন প্রেমিকা অন্য মেয়েকে বিয়ে করার জন্য তার প্রেমিকের লিঙ্গটি কেটে ফেলেছে। পুলিশ অভিযুক্ত কিশোরীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (৯ এপ্রিল) রাত ৯ টার দিকে শেরপুরের শ্রীবারদী উপজেলার বাকচর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ্রীওয়ারদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান এ তথ্য জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীবারদী উপজেলার সাইত কাঁকড়া গ্রামের আবু বক্করের ছেলে জেহানের (২৭) আশরাফ আলীর মেয়ে এবং তার চাচাতো ভাই রেণার সাথে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি, জিহান রেণাকে বিয়ে করেননি, তবে পরিবারের অন্য কোথাও বিয়ে করেছেন। রেনা খুব রেগে গেছে।

শুক্রবার রাতে, রিনা তার প্রাক্তন প্রেমিক এবং কাজিন জিহানকে তার বাড়িতে ডেকেছিল একপর্যায়ে তার সাথে সামাজিকীকরণের চেষ্টা করতে গিয়ে তিনি ধারালো অস্ত্র দিয়ে জিহনের যৌনাঙ্গ কেটে দেন। এ সময় বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে শ্রীভারদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত রেনাকে গ্রেপ্তার করেছে। এ সময় রিনা অজ্ঞান হয়ে পড়লে তাকে পুলিশ পাহারায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পরে যুবকের বাবা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং গ্রেপ্তার হওয়া কিশোরীকে গ্রেপ্তার দেখানো হয়।

শ্রীভারদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, এ বিষয়ে একটি মামলা তৈরি করা হচ্ছে। মামলার পরে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Comment