‘সিলেটবাসী বন্যায় হাবুডুবু খেলেও সংসদ সদস্যরা ঢাকায় আরাম করছেন’

‘সিলেটবাসী বন্যায় হাবুডুবু খেলেও সংসদ সদস্যরা ঢাকায় আরাম করছেন’

সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী বলেছেন, সিলেটবাসী বন্যার পানিতে হাবুডুবু খেলেও সংসদ সদস্যরা ঢাকায় বসে আরাম-আয়েশ করছেন। জনগণের প্রতি তাঁদের কোনো দায়বদ্ধতা নেই।

সোমবার বেলা তিনটায় গোয়াইনঘাট উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের বাঘেরসড়ক এলাকায় ত্রাণসামগ্রী বিতরণকালে এ কথা বলেন তিনি।

এ সময় সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে বন্যাদুর্গত ১ হাজার ৩০০ পরিবারকে ত্রাণসামগ্রী দেওয়া হয়। এর আগে দুপুর ১২টার দিকে দক্ষিণ সুরমা উপজেলায় আরও ১ হাজার ১০০ পরিবারকে খাদ্যসহায়তা দেয় জেলা বিএনপি।

অনুষ্ঠানে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন, একদিকে শত শতকোটি টাকা ব্যয় করে পদ্মা সেতু উদ্বোধনের নামে জনগণের সঙ্গে প্রহসন করা হচ্ছে, অন্যদিকে বন্যার পানিতে মানুষ হাবুডুবু খাচ্ছে। আওয়ামী লীগ সরকারকে একদিন সবকিছুর হিসাব দিতে হবে।

ত্রাণসামগ্রী বিতরণকালে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সভাপতি মাহবুব আলম ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন