শুটিংয়ের ফাঁকে বিয়ের কেনাকাটা সারছেন আলিয়া

ভাট আর কাপুর পরিবার বিয়ের আয়োজনে উঠে পড়ে লেগেছে। আর মাত্র কয়দিন পর আলিয়া ভাট আর রণবীর কাপুর চিরবন্ধনে বাঁধতে চলেছেন। তাই তাঁদের বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। বলিউডের এই আদুরে জুটির বিয়েকে ঘিরে বেশ কিছু তথ্য উঠে এসেছে।আলিয়া-রণবীরের বিয়ের আসর কোথায় বসবে, তা নিয়ে জল্পনা–কল্পনার শেষ নেই। একদিকে গুঞ্জন যে কাপুর পরিবারের পৈতৃক ভিটা ‘কৃষ্ণা রাজ’-এ তাঁরা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। আবার খবর যে চেম্বুরে আরকে স্টুডিওতে বিয়ের আসর বসতে চলেছে। পাঁচ দিন ধরে তাঁদের বিয়ের অনুষ্ঠান চলবে। ১৩ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত বিয়ের নানান আচার-অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।১৬ এপ্রিল গভীর রাতে আলিয়া আর রণবীরের চার হাত এক হবে। বিয়ের সব অনুষ্ঠান নির্বিঘ্নে অনুষ্ঠিত হওয়ার দায়িত্ব এক নামকরা বিবাহ পরিকল্পনাকারী সংস্থাকে দেওয়া হয়েছে। চেম্বুর হাউসে নিরাপত্তার জন্য বিশেষ নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হয়েছে। বিয়ের ছবি বা ভিডিও যাতে প্রকাশ্যে না আসে তার ব্যবস্থাও নিচ্ছে দুই পরিবার। জানা গেছে, পাঞ্জাবি রীতি অনুযায়ী আলিয়া আর রণবীর গাঁটছড়া বাঁধবেন।

জানা গেছে, আলিয়া ছবির শুটিংয়ের ফাঁকে ফাঁকে বিয়ের কেনাকাটা করছেন। গত মঙ্গল এবং বুধবার শুটিংয়ের ফাঁকে তিনি বিয়ের পোশাক চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন। বিটাউন নায়িকারা বিয়ের রাতের জন্য সাধারণত ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক বেছে নেন। আলিয়াও তার ব্যতিক্রম নন বলে খবর। এই রাতে তাঁকে নাকি সব্যসাচীর ডিজাইন করা লাল লেহেঙ্গা-চোলি পরে কনের বেশে দেখা যাবে। আর সব্যসাচী আলিয়ার জন্য এক মাস ধরে বিশেষ পোশাক প্রস্তুত করেছেন। এই হবু দম্পতি বিয়ের সব অনুষ্ঠানে একে অপরের সঙ্গে ম্যাচিং পোশাক পরবেন। বিয়ের পর আলিয়া আর রণবীর এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন। মুম্বাইয়ের সান্তাক্রুজের গ্র্যান্ড হায়াত পাঁচতারা হোটেলে এই আয়োজন হবে। আপাতত খবর, বিয়ের পরপরই আলিয়া আর রণবীর মধুচন্দ্রিমার জন্য উড়ে যাবেন না। তাঁরা নিজেদের ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন