মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স – রংপুর ডেইলী
মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স

মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স

কথায় আছে মনের মানুষ বাসাতে হয় পাইতে হয় না। আজকাল মানুষের তো অভাব নেই। কিস্ত মনের মত মানুষ পাব কই? মনের মানুষটা কি আলাদা দুনিয়া থেকে আসবে নাকি? অনেকেই অনেক কথা বলে। সমাজের কাছে মনের মানুষ বলতে টাকাওয়ালা মানুষ। বাস্তবিক পক্ষে টাকা ছাড়া আজকাল বাচা যায় না। কিন্ত শুধুমাত্র টাকা দিয়ে মনের মানুষ ঠিক করা কি উচিৎ? টাকা দিয়ে কি সুখ কিনা যায়? বলেতো ভাই? টাকা দিয়ে দিয়ে কি মন বাসা যায়? টাকা দিয়ে খারাপ মানুষ ভাল করা যায়? 

ধরে নিন, আপনি ট্ক্ দেখে বিয়ে করলেন। ছেলে/মেয়েটা নেশাখর, কথা শোনে না, আপনাকে বুঝে না আপনার মত করে চলে না তাহলে কি আপনি সুখি? পৃথিবীর সব মানুষই চায় তার মনের মানুষটি তার মত করে চলুক তার মত করে বাচুক। তার মত করে তাকে ভালবাসুক।কিন্ত বাস্তবিকপক্ষে শুধু রুপ সৌন্দর্য সেক্স দিয়ে খুব বেশীদিন থাকা যায় না। মেকাপ করে সৌন্দর্য বাড়ানো যায়। সেক্স মেডিসিন খেয়ে সেক্স টাইম বাড়ানো যায় কিন্ত মনের সুখ কি করলে পাওয়া যায় বলেন তো? মনের সুখ কি পাওয়া যায় এত সহজে?

এই দোনিয়াতে এখনো অনেক কোটিপতি আছে যারা এক ঘন্টার জন্য একটা মেয়ের সাথে সেক্স করে বিনিময়ে মেয়েটাকে ১ কোটি টাকা দেয়। তাদের দৈনিক ইনকাম ১০০ কোটি তাদের ১-২ কোটি কোন ব্যপার না কিন্ত আমার আপনার ১ কোটি হলে হয়তো জীবনটা পার হয়ে যেত। পৃথিবীর  সবকিছু এক নিয়মে চলে না। পৃতিবীর সবকিছু আপনার আমার মত করে চলবে না এটা মেনে নিয়ে আগাতে হবে। 

মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স

মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স কি হতে পারে? পৃথিবীতে নিস্বার্থভাবে কেউ আপনাকে ভালবাসুক এটা সবাই চায়। কিন্ত বাস্তবতা হল স্বার্থ ছাড়া কেউ ভালবাসে না। একটা মেয়ে যখন ২০ বছর পার হয় তখন মেয়েটি তার পরিবারের জন্য বোঝা হয়ে দ্বারায় তখন সে আপনাকে নিস্বার্থ ভালবাসার কথা বলবে এটাই স্বাভাবিক। যারা বলে যে নিস্বার্থভাবে আপনাকে ভালবাসে তাদের কে বলুন আপনার কোন টাকা নেই কোন কাজ জানেন না এইরকম অবস্থায় সে কতদিন আপনাকে ভালবাসবে? কতদিন রাস্তায় রাত কাটাতে পারবে? পারবে না এটা নিশ্চিত। আপনার থেকে কাউকে পেলে আপনাকে ছেড়ে চলে যাবে এটা নিশ্চিত। দিনশেষে সবকিছু জেনে তারপরও ভালবাসতে হয়। দিনশেষে এত স্বার্থপর পৃথিবীতে আমাদের বাচতে হয়। কিচ্ছু করার নাই।

মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স দিব আপনাদের। যে আপনাকে মেনে নিতে পারবে। তার সাথে শপথ করুন যে কোন পরিন্থিতিতে সে আপনাকে ছেড়ে চলে যাবে নাতো। জীবন কখনো সরলরেখায় চলে না। কখনো বাল কখনো খারাপ। কখনো সুখ কখনো দুঃখ এটা নিয়েই তো জীবন। এই জীবনে বেচে থাকার জন্য হলেও মানুষ দরকার । একা একা বাচা যায় না। বাচার জন্যও একটা সঙ্গি দরকার । শুধু সেই সঙ্গিটা যদি একটু ভাল হয় তাহলে আর কিছু লাগে না। জীবনটা অনেক সুখের যদি সেটা বানাতে পারেন দুজনে। মনের সুখই বড় সুখ। এটা সবাই পারে না। সবাই সুখি হতে পারে না। সকলই মনের সুখ পায় না। আর টাকা পয়সা বাড়ি গাড়ি এসব দিয়েই মনের সুখ পাওয়া যায় না। মনের সুখতো সেটা দুই টাকার চকলেট নিয়ে এসে দুজনে হাসিতে হাসিতে ভাগাভাগি করে খাওয়া সেটা সবাই পারে না। এজন্য সবাই সুখি হতে পারে না। সবাই সবাইকে বুঝতে পারে না।

মনের সুথ মন দিয়ে নিতে হয়। মনের সুখ মন দিয়ে ভাবলেই পাওয়া যায়। সেটা খুব বেশী কঠিন নয়। কিন্ত ভাবার মতো মন বোঝার মত মন ও মানুষ জগতে দরকার। তাহলে জগতের মানুষ অনেক অনেক সুখি হত।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন