ভাললাগা প্রেম ভালবাসা সহজে বিয়ে করার ট্রিক্স

By Anowarul Hossain Feb 23, 2022
বিয়ের আগে সেক্স করলে কি হয়, বিয়ের আগে সেক্স, বিয়ের আগে, আগে সেক্স, সেক্স করলে কি হয়, সেক্স কি, সেক্স করলে, সেক্স, সহবাস কি, সহবাস, কেন সেক্স করে, সহবাসের গুরুত্ব, সেক্স করলে কি, বিয়ের আগে সেক্স করার উপায়, সেক্স করার উপায়, আগে সেক্স করার উপায়, পতিতালয় কি, বিয়া ছাড়া সেক্স করার উপায়, পতিতালয়, কিভাবে বিয়ের আগে সেক্স করা যায়, কিভাবে আগে সেক্স করা যায়, কিভাবে সেক্স করা যায়, কিভাবে সেক্স, আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা, যৌন মিলন করেছে কিনা, যৌন মিলন, আপনার স্ত্রী বিয়ের আগে, কারো সাথে যৌন মিলন, মেয়েরা বিয়ের আগে যৌন মিলন করলে যেসব সমস্যায় ভোগেন, মেয়েরা বিয়ের আগে যৌন মিলন, যেসব সমস্যায় ভোগেন, প্রেমিকের সাথে সেক্স করলে কি হয়, প্রেমিকের সাথে সেক্স, প্রেমিকের সাথে সহবাস, বিয়ের আগে সেক্স করো না, সেক্স করো না, সেক্স করো, বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর, শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর, বিবাহের আগে যৌন মিলন, বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা, যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা, মিলন করে অন্য কাউকে বিয়ে করা, অন্য কাউকে বিয়ে করা, ২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে, ২দিন পর যাকে বিয়ে করব, তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে, সেক্স করলে কী পাপ হবে, বিয়ের আগে যে জীনিসটা আপনাকে জানতে হবে, সেক্স করলে পাপ হবে, বিয়ে করার সুবিধা, বিয়ের সুবিধা, বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী, বিয়ে করার সুবিধা কী কী, বিয়ে করার অসুবিধা কী কী, বিয়ে করার অসুবিধা কী, বিয়ের অসুবিধা, বিয়ে করার অসুবিধা, বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার, বিবাহের পূর্বে একজন নারী, বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার, বিবাহের পর বেশি, বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম, বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি, কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম, বিয়ে না করলেই ভালো করতাম, বেবি নিতে না চাইলে কিভাবে সহবাস করবো, কিভাবে সহবাস করবো, কিভাবে সহবাস করব, কিভাবে সেক্স করবো, কনডম ও পিলের বিকল্প, বাংলাদেশে জন্মনিয়ন্ত্রণে কনডম ও পিলের বিকল্প, পিলের বিকল্প, কনডমের বিকল্প, কিভাবে কনডম ব্যবহার করে, কনডম ব্যবহার করলে সমস্যা, কনডম ব্যবহার, কনডম ব্যবহার কেমনে করে,

ভাললাগা প্রেম ভালবাসা সহজে বিয়ে করার ট্রিক্স পেতে চাইলে পুরা আর্টিকেলটি পড়ুন বুঝবেন জীবন্ত েএক প্রেম বাস্তব জীবন নিয়ে জীবনের নানা রকম রং।ভাললাগা প্রেম ভালবাসা সহজে বিয়ে করার ট্রিক্স খুব সহজ ব্যাপার যদি আপনি ব্যাপারটিকে সহজভাবে নেন।ভাললাগা প্রেম ভালবাসা সহজে বিয়ে করার ট্রিক্স কঠিন তাদের কাছে, যারা ভাললাগা প্রেম ভালবাসা টিকে খুব কঠিন করে ফেলে। তাই সহজ ভাবে নেন। জীবন একটা ভাললাগা প্রেম ভালবাসা অনেক করতে পারবেন কিন্ত বিয়ে করলে শুধু একবারই করতে পারবেন। সুতরাং সব সিদ্ধান্ত বুঝে শুনে নিতে হবে। এক পা বাড়াতে হলে হাজারটা সিদ্ধান্ত করেই নিতে হবে কারণ জীবনটা আপনার সুখ, দুঃখ, আনন্দ উপভোগ সব আপনাকে নিতে হবে। এই পৃথিবীটা সুখের দিনে কাছে থাকলেও দুঃখের দিনে কাউকে পাশে পাবেন না ব্যাপারটা আজব না? আজব হলেও এটাই পৃথিবীর চরম বাস্তবতা।

 

ভালবাসা ভাললাগা এক না হলেও ভাললাগা থেকে ভালবাসার সৃষ্টি হয়। ভাল লাগতে লাগতে এক সময় প্রপোজ, প্রেম, বিয়ে, ডিভোর্স, বিচ্ছেদ, মন ভাঙা হয়। যে মানুষটাকে জীবনের এক সময় সব থেকে বেস্ট মনে হয়। যে মানুষটার তুলনাই হয় না। সেই মানুষটাকেই তো মানুষ ভালবাসে। কিন্ত পৃথিবীর কি বর্বর নিয়ম, যে আপনার এক সময়ের বেস্ট বন্ধু মনে হয়েছিল কয়েকটা সামান্য কথা কিংবা সামান্য ব্যবহারের জন্য সেই মানুষটি আপনার কাছে পৃথিবীর সব থেকে জঘন্য মানুষ মনে হয়। কি এক বাস্তবতা । এটাই হয়তো পৃথিবীর চরম বাস্তবতা। দিন শেষে তবু ভাল লাগে। ভাল লাগার শেষ নাই। রাস্তায় বের হলেই সুন্দ ড্রেস পড়া সাদা চামড়ার কাউকে দেখলে কার না ভাল লাগবে বলেন? এত সুন্দর করে সেজে গোজে থাকলে যার তার ভাল লাগবে। মরার আগ মহুর্ত পর্জন্ত ভাল লাগবে।তাই আপনি যার ভাল লাগার বস্তু তার কাছে নিত্য নতুন ভাবে আপনাকে প্রেজেন্ট করতে হবে যে আপনিই সেরা। হতে পারে দৈনিক ভালভাবে মেকাপ করে তার সামনে হাজির হওয়া কিংবা তার নামে কবিতা/গল্প নিয়ে হাজির হওয়া। তার তার অজানা কিছু করে তাকে চমকে দেওয়া । এভাবেই আপনাকে তার ভিতরে অনন্যতার জায়গা করে নিতে হবে। এটা মাথায় রাখতে হবে যে বাইরে বের হলেই আপনার যেমন অনেককে ভাল লাগে, তেমনি আপনার প্রিয় মানুষটারও ভাল লাগে অনেককে। তবুও আপনাকে আপনার অনুন্য গুণের মাধ্যমে নিজেকে অন্যন্যভাবে তার সামনে প্রতিনিয়ত তুলে ধরে আপনাকে তার বেস্ট জায়গায় তুলে রাখতে হবে।

 

ভালবাসলেও কি একাকিত্ব মনে হয়?
ভালোবাসা ভাল নয় বাসিলে যাতনা হয়? কে পড়েন নি এই বাক্যটি বাংলা ব্যাকারণে? কোন কারকে কোন বিভক্তি। যতই পড়েন না কেন এই সমন্ধে কিন্ত দিন শেষে আপনি আমি সবাই একা হয়ে যায় কিংবা রয়ে যায়। রাত যতই গভীর হয় একাকিত্ব বাড়তেই থাকে। এটা যে শুধু আপনার একার তা নয়। সবার এমনটা ঘটে। বাস্তব কথা হয় আমাদের জন্ম একাকি হয়ে থাকে মরণ ও একাই হয়ে থাকে। এই সামগ্রিক জীবনে কখনো বাবা মা কখনো জিএফ কিংবা বিএফ কখনো বন্ধু কখনো আর কত কি আসে কিন্ত পৃথিবীর একটি করুণ বাস্তবতা হল রাত যতই গভীর হয় সবাই ঘুমিয়ে যায় আমাদের একাকিত্ব বাড়তে থাকে।আমরা সবাই একাকি হয়ে যাই? তাই নয় কি? একাকিত্ব এই সোশাল মিডিয়া আরো বাড়িয়ে দিয়েছে। এই সোশাল মিডিয়াতে অনেকের ফটোশুট দেখে মনে হয় ওদের মতো সুখিদুনিয়াআতে আর কেউ নেই। কিন্ত দিন শেষে ওদের একদিন বিচ্ছেদ হয়। ওরা প্রতিনিয়ত ঝগড়া করে, শুধু সামজিকতা মেইনটেইনের জন্যই হয়ত টিকে আছে তার সম্পর্ক। পৃথিবীতে আসলেই কেউ সুখি হয় না। কেউ ভাবে এটা কিনলেই হয়তো সে সুখি। কিন্ত যখনই ওটা কিনে ফেলে তখনই এর থেকে আরও ভালটা তার কিনতে চাবে এটাই বাস্তবতা।

ভালবাসার কারণ কি?
দুনিয়াতে ভালবাসা অনেক কারণে হয়ে থাকে। তার মধ্যে বেশীরভাগ কারণের মধ্যে একটি ভালবাসার কারণ হল দেহের চাহিদা মিটানো। এই চাহিদা মিটানোর আগে একজন জিএফ/বিএফ যতটা আগ্রহ থাকেবে আপনার উপর এটার তুলনা নেই। কিন্ত চাহিদা মেটানো হলেই দেখবেন চাহিদা মিটার আগে সুন্দর করে পুরো দেহ চুষেও দেবে কিন্ত চাহিদা মিটা শেষ হলে চুষা তো অনেক দুরের কথা আপনার খোলানো কাপড়টুকুও পড়ে দিবে না। এ কেমন বাস্তবতা। যারা এই পর্জন্ত আগান নি তারা এই বাস্তবতার বুঝবেন না।কিন্ত চরম বাস্তবতা হল চাহিদা মিটানোর পড় ঐ মানুষটি আর আপনার নাও হতে পারে।তাই আপনাকে সাবধান থাকতে হবে। বিশেষ করে যদি আপনার বিয়ে হয় নি তার আগে দেহের চাহিদা মিটাতে আপনার বিএফ কিংবা জিএফ অনেক ফন্দি ফিকির করবে। আপনাকে সাবধান থাকতে হবে যে এই সব ফন্দি ফিকির শুধু চাহিদা মিটানোর জন্য। চাহিদা মিটানো শেষ হলেই ঐ ব্যক্তি আর আপনার থাকবে না।

 

যারা আপনাকে ভালবাসবে সে আপনাকে এমনিতে ভালবাসবে। শুধু দেহের জন্য না। ভালবাসতে হলে কেয়ার করতে হবে। একজনের প্রতি যদি আর একজনের কেয়ারই না থাকে তাহলে সেটা কিসের ভালবাসা? ভালবাসার সঙ্গা অনেক রকম। এক এক জনের ভালবাসা একেক রকম হতেই পারে।ভালবাসা শিখার জন্য কোন বই পড়তে হবে না।শুধু একটু কেয়ার করতে হবে। একটা মানুষ শুধু কেয়ার পেলেই যে কতটা খুশি হয় এটা আপনি বুঝবেন না। যে ব্যক্তি শুধু কেয়ার দিয়ে সন্তষ্ট হচ্ছে না তার মানে তার মধ্যে ভালবাসা নাই তার রয়েছে চোখের ভালবাসা সেটা হল দেহের চাহিদা। চাহিদা শেষ তো ভালবাসা শেষ। এটা মাথায় রাখতে হবে। ভালবাসা আর চাহিদা মেটানো এক জিনিস নয়। এটা অবশ্যই মাথায় রাখতে হবে। ভালবাসা বললেই ভালবাসা হয়ে গেল এমনটা নয়। আপনাকে ভালবাসা দৈর্ঘ মাপতে হবে। ভালবাসা কিভাবে বললো কোন সেন্সে বললো এটুকু বুঝে শুনে ভালবাসতে হবে। ভালবাসার অনেক রকম রঙ থাকতেই পারে কিন্ত আপনাকে বুঝে শুনে পা আগাতে হবে। আপনাকে বুঝে শুনে ভালবাসা করতে হবে। কারণ দিনশেষে একজনকেই তো ভালবাসা করতেই হবে সেই মানুষটি যদি বিশ্বাসঘাতকতা হরে তাহলে দুঃখ কষ্টের অন্ত নেই।

 

ভালবাসা কোন বয়সে করতে হয়?
ভালবাসা কোন বয়সে করতে হয় এই প্রশ্নের উত্তর আপনার কাছেই। যে বয়সে আপনি স্বয়ংসম্পুর্ণ সেই বয়সটি ভালবাসা কোন বয়সে করতে হয় এটা জিঙ্গাস করা লাগবে না। বরং ভালবাসা কোন বয়সে করতে হয় এই প্রশ্ন করার আগে ভালবাসা করে ফেলবেন। ভালবাসা কোন বয়সে করতে হয় যারা এই বয়স নিয়ে টেনশনে আছেন তাদের কে বলবো আগে নিজে কিছু করেন। তার মানে এই নয় আপনাকে কোটিপতি হতে হবে। আপনাকে মাসে ১-২ হাজার িইনকাম হলেও চলবে ততটুকু হলেই আপনার নিজের খরচটুকু তো হবে। এটুকু হলেই আপনি ভালবাসা কোন বয়সে করতে হয় এটা বলার আগেই আপনি ভালবাসা করতে পারেন কংবা বিয়েও করতে পারেন কোন সমস্য হবে না ইনশাআল্লাহ।

 

ভালবাসলেই সুখি হওয়া যায় না?
ভালবাসলেই সুখি হওয়া যায় না এটা যারা বলে তারাই সুখি হতে পারে নাই। সুখের অন্ত নাই। অর্থাৎ আপনি যে অবস্থায় আছেন সেটা আপনার কাছে সুখের নাও হতে পারে কিন্ত আপনার এই অবস্থানটা অন্য কেউ পেলে নিজেকে সুখি হিসাবেই দাবি করতো।জগতে সুখি কারা? সুখি তারা যারা নিজে ইনকাম করে চলে আর রাত হলেই সুন্দর একটা ঘুম দিতে পারে।

 

ভালবাসা করার সহজ ট্রিক্স?
ভালবাসা করতে চাইলে অনেকভাবে করা যায়। আপনি যাকে পছন্দ করেন তাকে যেভাবে হোক তাকে ভালবাসা করতে পারবেন। কেউ বলে জাদুটোনা দিয়ে ভালবাসা করা যায় কিন্ত চরম বাস্তবতা হল ভালবাসতে হলে আপনাকে খুব জেদি আর লেগে থাকতে হবে। লেগে থাকার বিকল্প নাই। লেগে থাকলেই আপনি পারবেন। আজ না হয় কাল সে আপনার প্রেমে পড়বেই। তবে অনেক ডায় লগ আছে ভালবাসার মানুষটাকে আপনার দিকে আক্রিষ্ট করতে।

আমার পরিচিত এ বড় ভাই ছিল। ওনি একটা মেয়েকে পছন্দ করতো। কিন্ত বড় সমস্যা হল ঐ মেয়ে ভাইয়াকে আংকেল বলে ডাকে। কিন্ত ভাইয়া দমে যাওয়ার মতো লোক না। ওনি প্রতিনিয়ত ঐ মেয়েটিকে ফোন দিত। কেয়ার করতো। সোজা সাপ্টা অনেকবারই প্রপোজ করেছিল। কিন্ত একটাও গ্রাহ্য করে নি ঐ মেয়েটি। সে সব সময় ওনাকে আংকেল বলেই ডাকতো। কিন্ত হটাৎ একদিন ভাইয়া একটা ডায়লগ বললো, “তুমি আমাকে ভাইয়া বল আর আংকেল বল, আমি তোমাকে ছাড়া বাচবো না”। বিস্বাস করেন মেয়েটি এই ডায়লগে পটে গিয়েছিল।

 

প্রেমে পটার ট্রিক্স?
আপনি যদি প্রেমে পটার ট্রিক্স চান তাহলে আপনাকে অবশ্যই নেগলেক্ট আসবে সেটা সহ্য করে কিংবা সহ্য করার ক্ষমতা নিয়েই সামনে আগাতে হবে। কত নেগলেক্ট আসুক সেটা দেখা যাবে না। প্রেমে পটার ট্রিক্স অনেকেই চায় কিন্ত নেগলেক্ট অনেকেই সহ্য করতে পারে না। তাই অনেকের জীবনে প্রেমে পটার ট্রিক্স কাজ করে না। আপনার কাজ প্রপোজ করা, মেয়ে কিংবা ছেলে সেটা এপ্রোভ করুক কিংবা না করুক জগতে তো মেয়ে কিংবা ছেলের অভাব নাই । দশজনকে প্রপোজ করুন একজন তো এসেপ্ট করবেই। মাস্ট করবে। এই জগতে যারা অনেকের সাথে সম্পর্ক করে তাদের নিয়ম হল শত শত মেয়ে দেখলেই প্রপোজ করা। তাহলে ওরা শত শত প্রেম করবে না তো আপনি করবেন?

 

প্রেম করে বিয়ে করার ট্রিক্স?
প্রেম করে বিয়ে করার ট্রিক্স জানতে চাইলে আপনাকে অবশ্যই প্রেম করে বিয়ে করার ট্রিক্স পড়তে হবে। প্রেম করে বিয়ে করার ট্রিক্স জানতে চাইলে তার আগে আপনাকে অবশ্যই জানতে হবে প্রেম কোন বয়সে করবেন। প্রেম করার আগে আপনাকে আগে নিজের টাকায় চলতে হবে। যদি আপনি নিজের টাকায় চলতে পারেন, তাহলে প্রেম করতে পারেন। আসলে প্রেম বিয়ে প্রায় সব সমাজই বাধা দেয় লায়লি মজনুর সমাজ থেকে আজকের সমাজ সব সমাজে একই নিয়ম। তাই প্রেমে পড়ার আগেই যদি নিজে প্রস্তুত হন তাহলে আপনার জন্য বেস্ট। আবার আপনি চাইলে প্রেম করার পর নতুন কোন কাজ খুজলেন। দুইজনে চলার মতো কোন কাজ এ ঢুকলে সুন্দর মতো চলতে পারবেন দুজনেই। এটা ভেবেই আপনাকে কাজে লাগতে হবে। কারণ প্রেম-ভালবাসা করে বিয়ে করলে এই পুরো পৃথিবী একদিকে থাকবে আপনারা দুজন আর একদিকে এটা মাথায় রেখে কাজ করতে হবে।

 

প্রেম-ভালবাসা মানে কি?
প্রেম-ভালবাসা মানে খুজতে চাইলে আপনাকে অবশ্যই বুঝতে হবে প্রেম-ভালবাসা টা আসলে কি? কেন এটার প্রয়োজন? কেনই বা এটা করা দরকার? প্রেম-ভালবাসা না করে কি বেচে থাকা যায় না? প্রেম-ভালবাসা ছাড়া এই জগৎ ভাবা যায়? কখনো ভেবেছেন? প্রেম-ভালবাসা ছাড়া আপনি কিংবা আমির সৃষ্টি হত কি? একটু গভীর ভাবে ভাবতে হবে। প্রেম-ভালবাসা মানে খুজতে চাইলে রাস্তায় হাটুন, দেখবেন কত লাল হলুদ পছন্দ হয়, ভাল লাগে, এই ভাল লাগাই এক রকম ভালবাসা। কারণ ভাললাগা থেকে ভালবাসা থেকে সৃষ্টি হয়। আসলে বেচে থাকতে হলে একজনে তো দরকার হবেই। সেইজন যদি মনের মতো না হয় তাহলে জীবনটাই বৃথা বৃথা লাগে। তাই বুঝে শুনে প্রেম-ভালবাসা জড়াবেন কারণ একবার জড়ালে পরে ফিরে আসতে অনেক কষ্ট করতে হবে আপনাকে। এটাও মাথায় রাখতে হবে।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *