প্রাথমিকে একজন শিক্ষার্থী এক বেঞ্চে বসবে
প্রাথমিকে একজন শিক্ষার্থী এক বেঞ্চে বসবে

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে ভিজিটর প্রবেশ বন্ধ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় পর্যায়ের কার্যক্রম চলাকালীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে ভিজিটর প্রবেশ বন্ধ করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই) এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারি করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা আগামী ২০ মে (শুক্রবার) অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আগামীকাল সোমবার (১৬ মে) থেকে ২১ মে পর্যন্ত প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে (ডিপিই) সকল প্রকার ভিজিটর প্রবেশ বন্ধ থাকবে।

এর আগে, প্রথম ধাপে নিয়োগের লিখিত পরীক্ষার আগে নির্দেশনা জারি না করেই দর্শনার্থী প্রবেশ বন্ধ করে দেয় ডিপিই। পরে বিষয়টি নিয়ে দফায় দফায় নিরাপত্তাকর্মীদের সঙ্গে দর্শনার্থীদের বাকবিতণ্ডা হওয়ার পর তাদের প্রবেশ বন্ধে নির্দেশনা জারি করা হয়।

জানা গেছে, আগামী শুক্রবার (২০ মে) ৩০ জেলায় প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর মধ্যে আট জেলার সবকটিতে ও ২২ জেলায় আংশিক পরীক্ষা হবে। এদিন মোট ৪ লাখ ৮৪ হাজার ৭২৫ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশ নেবেন।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন