প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় রংপুরে এক যুবক গ্রেফতার

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় রংপুরে এক যুবক গ্রেফতারপ্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় রংপুরে এক যুবক গ্রেফতার

রংপুরের পীরগাছা উপজেলায় সোহানুর রহমান রাতুল (১৫) নামে এক তরুণের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার (২৪ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত সোহানুর রহমান রাতুল উপজেলার পারুল ইউনিয়নের পশ্চিম পারুল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

পুলিশি সূত্রে জানা যায়, সোহানুর রহমান রাতুল অন্যের আইডিতে পোস্ট দেওয়া বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যঙ্গ ছবির স্ক্রিনশট নেন। পরে সেই ব্যঙ্গ করা ছবির স্ক্রিনশট নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেন। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পুলিশকে খবর দেওয়া হয়। এঘটনায় রাতেই তার বিরুদ্ধে পীরগাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে পুলিশ ।পরে শনিবার রাতে সোহানুর রহমান রাতুলকে তার বাড়ি থেকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, সোহানুর রহমান রাতুল রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *