পদ্মা সেতু কি আ. লীগের পৈতৃক সম্পত্তি? প্রশ্ন ফখরুলের

পদ্মা সেতু দিয়ে যাতায়াতে সরকারের নির্ধারিত টোল খুব বেশি বলে মনে করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ বুধবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, টোল অত্যন্ত বেশি নির্ধারণ করা হয়েছে। এতে করে যারা যাতায়াত করবেন তাদের আগে যে ব্যয় হতো তার চেয়ে অনেক বেশি ব্যয় হবে।

যমুনা সেতুতে পরাপারে যে টোল নেওয়া হয় তার চেয়ে অনেক বেশি আনুপাতিক হারে পদ্মা সেতুতে টোল নেওয়া হবে, প্রায় দ্বিগুণ।
‘পদ্মা সেতুর ওপর দিয়ে বিএনপি নেতারা যাতায়াত করতে গেলে তাদেরকে ক্ষমা চেয়ে যাতায়াত করতে হবে’―আওয়ামী লীগের নেতা-মন্ত্রীদের এ রকম বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চাইলে বিএনপি মহাসচিব বলেন, ‘এসব কথাগুলো আমরা প্রত্যাখ্যান করি। এসব অপ্রকৃতিস্থ লোকদের মতো কথা। ‘

তিনি বলেন, ‘পদ্মা সেতু কি আওয়ামী লীগের পৈতৃক সম্পত্তি? এটা কি পৈতৃক সম্পত্তি দিয়ে বানিয়েছেন? নাকি আমাদের জনগণের টাকা দিয়ে বানিয়েছেন? পুরোটাই তো আমাদের পকেটের টাকা কেটে নিয়েছে। ১০ হাজার কোটি টাকার প্রকল্প ৩০ হাজার কোটি টাকাতে নিয়ে ওখান থেকে চুরি করেছে। সুতরাং এসব কথা তাদের মুখে শোভা পায় না। ‘

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *