পুকুরের পানিতে ডুবে পঞ্চগড়ে শিশুর মৃত্যু

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুকুরের পানিতে ডুবে নাহিদ হাসান (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেলে উপজেলার ভজনপুর ইউনিয়নের মালিগছ-কাউরগছ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত নাহিদ ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিকেলে বাড়ির বাইরে খেলতে যায় শিশু নাহিদ। বেশ কিছুক্ষণ পর শিশুটিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তার পরিবারের সদস্যরা। একপর্যায়ে বিকেল সোয়া চারটার দিকে বাড়ির পাশের পাথর উত্তোলন করা একটি পুকুরে শিশুটিকে ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় লোকজনের সহায়তায় পরিবারের লোকজন শিশুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

স্বজনদের ধারণা, শিশুটি বাড়ির বাইরে খেলতে গিয়ে কোনো এক সময় পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায়। তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছায়েম মিয়া পুকুরের পানিতে ডুবে ওই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *