Rangpur Daily Default

আদমজী ইপিজেডে গ্যাস লাইন ফেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ টি ইউনিট

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের ভেতরে একটি কারখানার পাইলিংয়ের কাজ করার সময় গ্যাস লাইন ফেটে গিয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। ইপিজেডের ভেতরে গ্যাসের পাইপলাইন থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানায় ফায়ার সার্ভিস।

অগ্নিকাণ্ডের ঘটনায় আদমজী ইপিজেডের সকল ফ্যাক্টরি বন্ধ করে শ্রমিকদের ছুটি দেওয়া হয়েছে। এ ঘটনায় ক্ষয়ক্ষতির কোন তথ্য পাওয়া যায়নি। সংবাদকর্মীদের ইপিজেডের ভেতরে ঢুকতে দেওয়া হয়নি।

হাজীগঞ্জ ও মণ্ডলপাড়া স্টেশনের আটটি ইউনিট ইতিমধ্যে আগুন নেভাতে কাজ করছে। আগুন দুপুর সাড়ে ১২ পর্যন্ত নিয়ন্ত্রণে আনা যায়নি। আগুনের উৎপত্তিস্থল থেকে সিদ্ধিরগঞ্জ পাওয়ার স্টেশন অতি নিকটে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুন কোন ফ্যাক্টরিতে নয় গ্যাস লাইনে লেগেছে। আমাদের ইপিজেড, হাজীগঞ্জ ও মণ্ডলপাড়া স্টেশনের আটটি ইউনিট আগুন নেভাতে কাজ করছে। দুপুর ১ টা পর্যন্ত আগুন জ্বলছে।

তিনি জানান, গ্যাস লাইন বন্ধ না হওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণ সম্ভব না। আগুন যাতে সিদ্ধিরগঞ্জ পাওয়ার স্টেশনে ছড়িয়ে না পরে সেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন ফায়ার ফাইটাররা।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন